পিৎজা হাটের নতুন অফার

পিৎজাপ্রেমীদের জন্য নতুন অফার নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় পিৎজা চেইন পিৎজা হাট। এখন থেকে মাত্র ১৯৯ টাকায় (মূসকসহ) একটি পারসোনাল পিৎজা এবং ৩৯৯ টাকায় মাঝারি আকারের প্যান পিৎজা কিনতে পারবেন ক্রেতারা।

আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে পিৎজা হাট। নতুন অফারটির নাম রাখা হয়েছে ‘ওয়াও এভরিডে ভ্যালু’। তবে অফারটি পেতে ক্রেতাদের নির্ধারিত মেন্যু থেকে দুটি পিৎজা কিনতে হবে। টেক-অ্যাওয়ে পিৎজা হাট ডেলিভারি সার্ভিসের মাধ্যমে সব আউটলেটে সারা দিন এই অফারের আওতায় পিৎজা কেনা যাবে।

অফারটি প্রচারের লক্ষ্যে পিৎজা হাট একটি ডিজিটাল এবং ‘অন-গ্রাউন্ড’ ক্যাম্পেইন চালু করছে। ক্যাম্পেইন প্রসঙ্গে বাংলাদেশে পিৎজা হাটের একমাত্র ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অমিত দেব থাপা বলেন, ‘সময়ের সঙ্গে ভোক্তাদের চাহিদায়ও পরিবর্তন এসেছে। পিৎজা এখন শুধু বিশেষ উপলক্ষে নয় বরং প্রতিদিনের নিয়মিত খাবারের পছন্দের তালিকায় যোগ হয়েছে। প্রতিদিন সাধ্যের মধ্যে মানসম্পন্ন খাবার উপভোগে আগ্রহী লোকজনের কথা বিবেচনা করে অফারটি শুরু করেছে পিৎজা হাট।’

অমিত দেব থাপা আরও বলেন, ‘সেরা উপাদান ব্যবহারের মাধ্যমে দেশের সেরা পিৎজা পরিবেশন করতে পেরে আমরা গর্বিত। পিৎজা তৈরির সেরা উপাদানগুলো পিৎজা হাটের মাদার কোম্পানি ইয়াম অনুমোদিত সারা বিশ্ব থেকে সংগ্রহ করা হয়। ডো তৈরির জন্য যে ময়দা ব্যবহার করা হয়, তা সাইপ্রাস থেকে আনা হয়। সৌদি আরব থেকে আনা হয় প্রক্রিয়াজাত গরুর মাংস। এ ছাড়া বিশ্বের বিভিন্ন স্থান থেকে অন্যান্য উপকরণ আনা হয়। একই মানের উপকরণ ব্যবহার এবং প্রস্তুত প্রণালির জন্য আমাদের পিৎজার স্বাদ এবং গুণগত মান বিশ্বের অন্যান্য দেশে পিৎজা হাটের মতোই থাকে। ট্রান্সকম ফুডস দেশে বসে আন্তর্জাতিক চেইনের খাবার উপভোগ করা ক্রেতাদের কাছে এখন সহজলভ্য করে দিয়েছে।’

এ ছাড়া পিৎজা হাটে চলছে ‘ডোন্ট কুক সানডে’ নামের আরও একটি অফার, যেখানে প্রতি রোববার প্যান পিৎজার ক্ষেত্রে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সুবিধা লাভ করবেন বলেও জানান অমিত দেব থাপা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *